কানাডায় দুর্ঘটনায় কুমার বিশ্বজিতের ছেলে গুরুতর আহত

কানাডা, সড়ক দুর্ঘটনা, বাংলাদেশি শিক্ষার্থী, কুমার বিশ্বজিৎ, কুমার বিশ্বজিতের ছেলে,

সাইকোহেলথ নিউজ ডেস্ক

কানাডার টরোন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বাংলাদেশের খ্যাতনামা সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার দে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় তিন শিক্ষার্থী নিহত হন। নিহতরা হলেন- শাহরিয়ার খান, এঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত।

স্থানীয় সময় সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় টরোন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে ঘটে ওই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, গাড়িটি দ্রুতগতিতে চালাচ্ছিলেন নিবিড়।

এদিকে, ছেলে নিবিড়ের দুর্ঘটনার কথা জানতে পেরে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা। কানাডা যাওয়ার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন গায়কের ঘনিষ্ঠজন মোরশেদুল হক পাভেল।

চার আরোহীর ওই গাড়ি দ্রুত গতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাওয়ার সময় এটি র্যাম্প ছেড়ে কংক্রিটের প্রাচীরের উপর দিয়ে খাদে গিয়ে পড়ে অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয় এবং আগুন ধরে যায়।

টরেন্টো ফায়ার সার্ভিস জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে প্রথমে গাড়িতে লাগা আগুন নেভান তারা। এরপর ভেতরে আটকে পড়াদের উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, হতাহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। পেছনের সিটে বসা দু’জনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে নেওয়া হয়। পরে তিনিও মারা যান। গাড়ির চালক শিক্ষার্থী নিবিড় কুমার দে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি।

হতাহতদের বয়স ১৭ থেকে ২১ বছর। এ ঘটনায় কানাডার টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।