Tuesday, January 18, 2022
spot_img

সাইকোহেলথ সার্ভিস

করোনাভাইরাস পরিস্থিতিতে অনলাইনে সাইকোথেরাপি ও কাউন্সেলিং সেবা

করোনাভাইরাস পরিস্থিতিতে গ্রুপ সাইকোথেরাপি বা কাউন্সেলিং সেবা পেতে আমাদেরকে জানান। ২৪ ঘণ্টার মধ্যে আপনার সাথে যোগাযোগ করবে সাইকোহেলথ সার্ভিস টিম। এছাড়া ব্যক্তিগত বা যুগল (couple) সাইকোথেরাপি বা কাউন্সেলিং সেবা পেতে প্রথমে বামপাশের ক্যালেন্ডার থেকে আপনার সুবিধা মতো সময় বেছে নিন। এরপর নিজের নাম, ফোন নম্বর ও ইমেইল অ্যাড্রেস লিখুন। প্রতিটি সেশন ৫০ মিনিটের। সেশন শেষে ফিডব্যাক দিতে ভুলবেন না।

সাইকোহেলথ টিম সার্ভিস ফি ছাড়াই মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞদের কাছে রেফার করে থাকে। তবে মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সেশন চার্জের বিষয়টি ব্যক্তিগতভাবে তাঁর দ্বারা নির্ধারিত। প্রতিটি সেশন চার্জ এক হাজার থেকে পনেরশ’ টাকা পর্যন্ত হতে পারে। তবে ক্ষেত্র বিশেষে সেশন চার্জ কম-বেশি হয়ে থাকে।

সেশনের জন্য আবেদন সম্পন্ন করতে অবশ্যই আপনার মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেস প্রদান করবেন। ইমেইলের মাধ্যমে সাইকোহেলথ সার্ভিস টিমের পক্ষ থেকে আপনাদের সাথে যোগাযোগ করা হবে।

মনে রাখবেন, মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞদের সাথে সেশন শুরুর আগেই তার সেশন চার্জ প্রদান করতে হবে। অনলাইনের কোন্ প্ল্যাটফরমে সেশন নেবেন, তা সাইকোলজিস্ট আপনাকে জানাবেন।

  

আমি একজন মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞ

আপনি যদি ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, সাইকোলজিস্ট, সাইকোথেরাপিস্ট বা সাইকিয়াট্রিস্ট হোন এবং সেবা দিতে বা পেশাদারী ভূমিকা রাখতে চান, তবে যোগাযোগ করুন। ২৪ ঘণ্টার মধ্যে আপনার সাথে যোগাযোগ করবে সাইকোহেলথ সার্ভিস টিম।

এছাড়াও যোগাযোগ করতে পারেন সাইকোহেলথ নিউজের ফেসবুক পেজের ম্যাসেঞ্জারে। অথবা সরাসরি ইমেইল করতে পারেন।

ফেসবুক পেজ: সাইকোহেলথ নিউজ

ইমেইল: bolun@psychohealthbd.com

মানসিক সমস্যায় যাবো কোথায় ?

দেশের যে কোন প্রান্তের ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, সাইকোলজিস্ট, সাইকোথেরাপিস্ট বা সাইকিয়াট্রিস্টদের সাথে যোগাযোগের ঠিকানা জানতে এখানে যোগাযোগ করুন।

সাইকোহেলথ নিউজের ফেসবুক পেজেও ম্যাসেজ পাঠাতে পারেন অথবা ইমেইল করতে পারেন। ফিরতি ম্যাসেজে পেয়ে যাবেন আপনার জিজ্ঞাসার তথ্য।

ফেসবুক পেজ: সাইকোহেলথ নিউজ

ইমেইল: bolun@psychohealthbd.com