নিজে দুর্নীতি করি না, কেউ করলে রেহাই পাবে না: স্বাস্থ্যমন্ত্রী

সাইকোহেলথ রিপোর্ট

হঠাৎ করে দুর্নীতি বন্ধ করা কঠিন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

তিনি আরও বলেছেন, তবে আপনারা আস্থা রাখুন। আমি সারাজীবন দুর্নীতি করিনি, ভবিষ্যতেও করবো না। আমি থাকাকালীন কোনো রকম দুর্নীতি আমি মেনে নেবো না। দুর্নীতি করে কেউ রেহাইও পাবে না। শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে এ কথা বলেন তিনি। 

এদিন মন্ত্রী সকাল সাড়ে ১১টায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং সেখানকার সুযোগ-সুবিধাগুলো পর্যবেক্ষণ করেন।

পরিদর্শনকালে তিনি রোগীদের সঙ্গে কথা বলেন এবং চিকিৎসার খোঁজ নেন। এছাড়া মন্ত্রী হাসপাতালের অপারেশন থিয়েটার, মুজিব কর্নার, শেখ রাসেল কিডস কর্নার এবং হাসপাতাল চত্বর ঘুরে দেখেন। পরিদর্শন শেষে হাসপাতালের সেবা, রোগীদের খাবার ও পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

এর আগে সকাল ১০টায় স্বাস্থ্যমন্ত্রী সোনারগাঁয়ের শ্রী শ্রী লোকনাথ মন্দির আশ্রমে যান এবং আশ্রমে উপস্থিত ধর্মীয় নেতাদের সঙ্গে কথা বলেন ও প্রার্থনায় অংশ নেন।

পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. ফরিদ হোসেন মিঞা, লাইন ডিরেক্টর (উপজেলা হেলথ কেয়ার) ডা. মো. রিজওয়ানুর রহমান, সিভিল সার্জন (নারায়ণগঞ্জ) ডা.আবুল ফজল মুহাম্মদ মুশিউর রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত মহিবুর রব, উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।